নিজের দলের কর্মীদের হাত থেকে রক্ষা পেতে অন্ধ্রপ্রদেশের সাংসদ কানুমুরু রঘু রামা কৃষ্ণা রাজু লোকসভার স্পীকারের কাছে কেন্দ্রীয় নিরাপত্তার দাবি জানালেন। রঘু রামা কৃষ্ণা রাজ্যের নারসাপুরম কেন্দ্র থেকে ওয়াই এস আর কংগ্রেসের নির্বাচিত সাংসদ।

সাম্প্রতিক সময়ে সাংসদ রঘু রামা কৃষ্ণা রাজু বারবারই নিজের দলের বিরুদ্ধেই সরব হয়েছেন। প্রথমে তিনি দলের কর্মীদের বিরাগভাজন হন বালি ব্যবসা নিয়ে প্রশ্ন তুলে। তিনি জানিয়েছিলেন, রাজ্যে বালির কালোবাজারি চলছে। ইচ্ছাকৃতভাবে ভাবে বালির কৃত্রিম অভাব তৈরি করা হচ্ছে। এছাড়াও তিনি অভিযোগ আনেন কিছু ব্যক্তি সাধারণ গরিব মানুষকে বাড়ি তৈরি করে দেবে বলে ঘুঘ নিচ্ছে।

এই ঘটনার পরেই সাংসদের বিরুদ্ধে ক্ষুব্ধ হয়ে ওঠেন তাঁর দলেরই বহু কর্মী। অবিলম্বে সাংসদকে ইস্তফা দিয়ে ফের নতুন করে নির্বাচিত হয়ে আসতে বলেন।

রঘু রামা কৃষ্ণা তাঁর চিঠিতে লোকসভার স্পীকার ওম বিড়লাকে জানিয়েছেন, তিনি মানুষের স্বার্থে কথা বলে তাঁর দলীয় বিধায়ক এবং দলীয় কর্মীদের কাছ থেকে হুমকি পাচ্ছেন। তিনি আরও জানিয়েছেন তাঁকে রাজ্য সরকারের দেওয়া একজন মাত্র কনস্টেবল নিয়ে নির্বাচনী কেন্দ্রে যেতে হচ্ছে। তার পরিবর্তে তাঁকে সশস্ত্র নিরাপত্তারক্ষী দেওয়া হোক।

উল্লেখ্য বর্তমান ওয়াই এস আর কংগ্রেসের সাংসদ কানুমুরু রঘু রামা কৃষ্ণা রাজু এর আগে একাধিকবার দল বদল করেছেন। প্রখ্যাত এই শিল্পপতি ২০১৪ সালের নির্বাচনের আগে নারসাপুরম কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা প্রকাশ করে ওয়াই এস আর কংগ্রেস থেকে বিজেপিতে যোগদান করেন। নির্বাচনে বিজেপি তাঁকে প্রার্থী না করায় তিনি সাময়িক চুপ করে যান এবং ২০১৮ সালের মে আসে তেলেগু দেশম দলে যোগ দেন। এরপর গত লোকসভা নির্বাচনের আগে তেলেগু দেশম ছেড়ে ওয়াই এস আর কংগ্রেসে যোগ দেন।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন