রবিবার কেরালায় কোনো করোনা পজিটিভ ধরা পড়েনি। এদিন একথা জানিয়েছেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী কে কে শৈলজা। তিনি আরও জানান, কাসারগড় জেলায় এক সংক্রমিত রোগীর চিকিৎসা চলছিলো। এদিন তিনি সংক্রমণ মুক্ত হয়েছেন।

কেরালার স্বাস্থ্য দপ্তরের এদিনের ঘোষণা অনুযায়ী রাজ্যের বিভিন্ন হাসপাতালে করোনা সংক্রমিত ৯৫ জনের চিকিৎসা চলছে। এখনও পর্যন্ত কেরালায় ৪০১ জন সংক্রমণ মুক্ত হয়েছেন।

এদিন স্বাস্থ্যমন্ত্রী শৈলজা আরও জানান, রাজ্যে ২১,৭২০ জনকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। যার মধ্যে ২১,৩৩২ জন বাড়িতে এবং ৩৮৮ জন হাসপাতালে। রবিবার রাজ্যের বিভিন্ন হাসপাতালে ৬৩ জনকে ভর্তি করা হয়েছে। মোট ৩২,২১৭ জনের স্যাম্পেল টেস্ট করা হয়েছে যাঁদের মধ্যে ৩১,৬১১ জনের শরীরে সংক্রমণ পাওয়া যায়নি।

অন্যান্য রাজ্যের শ্রমিক, রাজ্যের স্বাস্থ্যকর্মীদের মোট ২৩৯১টি স্যাম্পেল টেস্ট করা হয়েছে। যার মধ্যে ১,৬৮৩ জনের ফলাফল নেগেটিভ এসেছে।

উল্লেখ্য, এদিনই কেরালার আরও চারটি এলাকাকে হটস্পটের অন্তর্ভুক্ত করা হয়েছে। এরমধ্যে আছে ওয়াইনাডের মানাথাভাডি, এরনাকুলমের ইডাকাট্টুভায়াল এবং মাঞ্জালুর। এছাড়াও ইদ্দুকি জেলার সান্থানপাড়াকে হটস্পট বলে চিহ্নিত করা হয়েছে।

 


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন