আপাতত তিন সপ্তাহের জন্য স্বস্তি পেলেন রিপাবলিক টিভির সঞ্চালক তথা পরিচালক অর্ণব গোস্বামী। শুক্রবার সুপ্রিম কোর্টের এক বেঞ্চ-এর পক্ষ থেকে আগামী তিন সপ্তাহ অর্ণব গোস্বামীকে গ্রেপ্তার করা যাবেনা বলে জানিয়েছে।

এদিন বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়, বিচারপতি এম আর শাহ-র বেঞ্চ তাঁদের নির্দেশে জানান – আগামী তিন সপ্তাহ অর্ণব গোস্বামীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া যাবেনা। এরপর তিনি অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করতে পারবেন।

উল্লেখ্য গত কয়েকদিন ধরে অর্ণব গোস্বামীর বিরুদ্ধে দেশের বিভিন্ন রাজ্যে এফ আই আর দায়ের করা হয়েছিলো। তাঁর বিরুদ্ধে গত ২১ এপ্রিলের এক টিভি অনুষ্ঠানে সোনিয়া গান্ধীর বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করার অভিযোগ তুলে তাঁর বিরুদ্ধে মহারাষ্ট্র, ছত্তিশগড়, জম্মু ও কাশ্মীর, তেলেঙ্গানা, মধ্যপ্রদেশ, রাজস্থান, পশ্চিমবঙ্গে অভিযোগ দায়ের করা হয়েছিলো।

শীর্ষ আদালতের কাছে করা আবেদনে অর্ণব গোস্বামী জানিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যা। কংগ্রেস কর্মীদের পক্ষ থেকে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাঁর বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে।

এদিন বেঞ্চের পক্ষ থেকে মুম্বাই পুলিশকে অর্ণব গোস্বামী এবং তাঁর সংস্থার অফিসে পর্যাপ্ত নিরাপত্তা দেবার নির্দেশ দেওয়া হয়েছে।

 


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন