গতকাল দিল্লিতে নির্বাচনী প্রচারে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর 'দেশদ্রোহীদের গুলি মারা'র কথা বলেছিলেন। দেশজুড়ে কেন্দ্রীয় মন্ত্রীর এই মন্তব্যের তীব্র সমালোচনা শুরু হলেও দলীয় নেতারা তাঁর এই মন্তব্যকে সমর্থন করেছেন। আজ কর্নাটকের বিজেপি মন্ত্রী সি টি রবি অনুরাগ ঠাকুরের মন্তব‍্যকে সমর্থন করে বলেন, "দেশদ্রোহীদের গুলি করে মারা উচিত, বিরিয়ানি দেওয়া নয়।"

কর্নাটকের মন্ত্রী আরও বলেন, যারা এখন অনুরাগ ঠাকুরের মন্তব্য নিয়ে আপত্তি তুলছেন তারাই সন্ত্রাসবাদী আজমল কাসভ ও ইয়াকুব মেননের ফাঁসির বিরোধিতা করেছিলেন।

নিজের ট‍্যুইটারে সি টি রবি লেখেন, "যারা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুরের মন্তব্য নিয়ে আপত্তি তুলছেন তাদের একাংশ সন্ত্রাসবাদী আজমল কাসভ ও ইয়াকুব মেননের ফাঁসির বিরোধিতা করেছিলেন। টুকরে টুকরে গ‍্যাং-কে সমর্থন করেছিলেন এবং সিএএ নিয়ে মিথ্যা খবর প্রচার করেছিলেন। দেশদ্রোহীদের বুলেট দেওয়া উচিত, বিরিয়ানি নয়।"

গতকাল বিজেপি প্রার্থী মনীষ চৌধুরীর প্রচারে গিয়ে একটি জনসভায় কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর বলেন, "দেশ কো গদ্দারো কো", সামনে থাকা জনতা এর উত্তরে বলে ওঠে, "গোলি মারো সা* কো।" গতকালই দিল্লির সিইও অফিসের এক উচ্চপদস্থ অফিসার জানিয়েছিলেন, দিল্লির উত্তর-পশ্চিম জেলার নির্বাচনী অফিসারের কাছ থেকে এই বিষয়ে রিপোর্ট চাওয়া হয়েছে।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন