রাজনৈতিক ধোঁয়াশা বাড়িয়ে হঠাতই এনসিপি প্রধান শরদ পাওয়ারের সঙ্গে দেখা করলেন বিজেপি সাংসদ সঞ্জয় কাকাডে। রবিবার সকাল সাড়ে ৯টা নাগাদ এই বৈঠক হয়। বৈঠকে শরদ পাওয়ার, সঞ্জয় কাকাডে ছাড়াও উপস্থিত ছিলেন এনসিপি বিধায়কদলের নবনির্বাচিত নেতা জয়ন্ত পাটিল।

এই বৈঠক প্রসঙ্গে বিজেপি সাংসদ সাংবাদিকদের জানিয়েছেন, ব্যক্তিগত কারণে উনি শরদ পাওয়ারের সঙ্গে দেখা করতে এসেছিলেন। যদিও তাতে বিন্দুমাত্র ধোঁয়াশা কাটছে না। মহারাষ্ট্রে রাজনৈতিক জটের মধ্যেই শরদ পাওয়ার এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেছিলেন। এখন প্রশ্ন উঠছে তার কারণ নিয়েও।

বর্তমান বিজেপি সাংসদ সঞ্জয় কাকাডে এর আগে এনসিপি নেতা ছিলেন। পরে তিনি বিজেপিতে যোগ দেন। মহারাষ্ট্রে দেবেন্দ্র ফড়নবীশ মুখ্যমন্ত্রী হিসেবে আচমকাই শপথ নেবার পর সঞ্জয় কাকাডেই প্রথম বিজেপি নেতা যিনি শরদ পাওয়ারের সঙ্গে দেখা করলেন।

প্রসঙ্গত, এদিনই বিজেপির পক্ষ থেকে এনসিপি বিধায়ক তথা রাজ্যের বর্তমান উপমুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়া অজিত পাওয়ারকে এনসিপি বিধায়কদলের নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। বিজেপির পক্ষ থেকে এনসিপি-র এই পদক্ষেপকে বেআইনি বলে দাবি করা হয়েছে।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন