কিছুদিন আগেই মহম্মদ আখলাখ গণহত্যাকান্ডে অভিযুক্ত হরি ওম জামিনে মুক্তি পেয়েছিলেন। এবার ফের এক ডাকাতির ঘটনায় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে রবিবার রাতে গ্রেপ্তার হলেন এই ব্যক্তি। ২০১৫ সালের ২৮ সেপ্টেম্বর দাদরিতে আখলাখ আহমেদ গণহত্যা কান্ডে হরি ওম সহ অন্য আরও ১৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিলো। বর্তমানে এঁরা সকলেই জামিনে মুক্ত। এঁদের অনেককেই গত মার্চ মাসে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নির্বাচনী জনসভাতেও দেখা গেছে।

পুলিশ সূত্রের খবর অনুসারে, হরি ওম নামের ওই ব্যক্তি আখলাখ হত্যাকান্ড ছাড়াও অন্য চারটি অপরাধমূলক মামলায় অভিযুক্ত এবং ‘নিখোঁজ’। গতকাল গাজিয়াবাদে ডাকাতির ঘটনায় এক সংঘর্ষের খবর পেয়ে পুলিশ গেলে পায়ে গুলি লাগা অবস্থায় হরি ওমকে পায়। পুলিশ দেখেই পালাতে চেষ্টা করে হরি ওম। পুলিশ তাঁকে থামতে বললে সে গুলি চালায়। এরপরই পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। পরে তাঁকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ সূত্রের খবর অনুসারে, অভিযুক্ত হরি ওম গাজিয়াবাদের মসুরি এলাকায় একাধিক ডাকাতির ঘটনায় মূল অভিযুক্ত। গ্রেপ্তার করার পর হরি ওম-এর কাছ থেকে একটি দেশি রিভ্লবার উদ্ধার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ধারা ৩০৭ (খুনের চেষ্টা) অনুসারে মামলা দায়ের করা হয়েছে।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন