কিছুদিন আগেই সরকারি আধিকারিককে বেধড়ক মারধরের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়ের ছেলে তথা বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয়কে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও এক সরকারি আধিকারিককে মারধরের অভিযোগে গ্রেফতার করা হলো এক বিজেপি নেতাকে। এবারও ঘটনাস্থল মধ‍্যপ্রদেশ।

স্থানীয় পুলিশ মারফত জানা গিয়েছে, বিজেপি নেতা রাম সুশীল প‍্যাটেলের বিরুদ্ধে মধ‍্যপ্রদেশের সাতনা নগর পঞ্চায়েতের মুখ‍্য মিউনিসিপ্যাল অফিসার দেবরত্ন সোনিকে মারধরের অভিযোগ রয়েছে। রাম সুশীল প‍্যাটেল বিজেপির পঞ্চায়েত সভাপতি।

মারধরের একটি ভিডিও পুলিশের হাতে এসেছে। যেখানে দেখা গিয়েছে বিজেপি নেতা ও তাঁর দলবল লাঠি দিয়ে ওই সরকারি আধিকারিককে বেধড়ক মারছে। 'নগর পরিষদ'-এর বাইরেই সমস্ত ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানিয়েছে সরকারি আধিকারিক ও বিজেপি নেতা উভয়ই উভয়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। সাতনা থানার এসপি রিয়াজ ইকবাল জানিয়েছেন, "উভয়েই মামলা দায়ের করেছেন। রাম প‍্যাটেল দাবি করেছেন তাঁকেও মারা হয়েছে। তাঁদের জবানবন্দি নেওয়া হয়েছে। পুলিশ CCTV ফুটেজ খতিয়ে দেখছে। তদন্তের ভিত্তিতে সঠিক ব‍্যবস্থা নেওয়া হবে।"

ঘটনায় গুরুতর আহত হয়েছেন দেবরত্ন সোনি। তাঁকে নিকটবর্তী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে এই ঘটনায় বিজেপি নেতার জামিনের আর্জি খারিজ করে দেয় আদালত।  আগামী শুক্রবার পর্যন্ত তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন