পুলওয়ামায় আত্মঘাতী জঙ্গী হামলায় নিহত সিআরপিএফ জওয়ানের শেষকৃত্যে এসে বিতর্কে জড়িয়ে পড়লেন বিজেপি নেতৃত্ব। নিহত জওয়ানের পরিবারের পক্ষ থেকে বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে অসংবেদনশীল আচরণের অভিযোগ আনা হয়েছে।

 

মঙ্গলবার পুলওয়ামায় নিহত সিআরপিএফ জওয়ান অজয় কুমার-এর শেষকৃত্যে উপস্থিত হয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সত্যপাল মালিক, উত্তরপ্রদেশের যোগী সরকারের মন্ত্রী সিদ্ধার্থ নাথ সিং এবং মীরাটের বিজেপি বিধায়ক রাজেন্দ্র আগরওয়াল। শেষকৃত্য অনুস্থান স্থলে এঁরা সকলেই জুতো পরে বসেছিলেন। যা নিয়ে নিহত জওয়ানের পরিবারের এক সদস্য প্রতিবাদ জানান। এই ঘটনার ছবি এক ব্যক্তি মোবাইল ফোনে তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এরপর বিজেপি নেতৃত্ব তাঁদের আচরণের জন্য ক্ষমা প্রার্থনা করে জুতো খুলে শেষকৃত্য স্থলে আসেন। নীতিশ জদুবংশী নামে এক ব্যক্তি ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

 

একইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া ওই শেষকৃত্য অনুষ্ঠানের অন্য একটি ভিডিওতে দেখা গেছে রাজেন্দ্র আগরওয়াল ও সত্যপাল মালিক  নিজেদের মধ্যে খোশগল্প ও হাসাহাসি করছেন।

নিহত সিআরপিএফ জওয়ান, ২৭ বছর বয়সী অজয় কুমার পশ্চিম উত্তরপ্রদেশের মীরাটের বাসসি টিকরি গ্রামের বাসিন্দা ছিলেন। ২০১১ সালে তিনি সিআরপিএফ-এ যোগ দেন এবং ২০১৫ সালে তিনি বিয়ে করেন। তাঁর স্ত্রী ও দুই বছর বয়সী এক পুত্রসন্তান আছে। তাঁর বাবাও একজন সেনাকর্মী ছিলেন।

(নীতিশ যদুবংশীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে সংগৃহীত) (ভিডিওর সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার)

 


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন