বিজেপি নেতার রোষানল থেকে বাদ গেল না প্রতিবন্ধী যুবকও। যোগীর রাজ্যে সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবকে ভোট দেওয়ার কথা বলতেই লাঠি দিয়ে প্রতিবন্ধী যুবককে বেধড়ক পেটালেন বিজেপি নেতা। সমস্ত ঘটনাটির ভিডিও রেকর্ড করেছিলেন স্থানীয় বাসিন্দারা।

 

মুহুর্তের মধ্যে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, উত্তরপ্রদেশের সাম্বলের বিজেপি নেতা, মহম্মদ মিঁয়া লাঠি দিয়ে এক প্রতিবন্ধী যুবককে আঘাত করছে। যুবকটির মুখেও বারবার আঘাত করেছেন তিনি।

স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে, মঙ্গলবার প্রতিবন্ধী যুবকটি বিজেপির সমালোচনা করছিল। 'অখিলেশকে ভোট দেব' বলে স্লোগানও দিয়েছিল। স্লোগান শুনেই বিজেপি নেতা লাঠি নিয়ে তেড়ে যায় যুবকটির দিকে। 'যাও, যাও' বলতে বলতেই কয়েক মিনিট ধরে যুবকটিকে লাঠি নিয়ে মারধর করেন ওই বিজেপি নেতা। স্থানীয়রা এসে বাধা দিলে থেমে যান মহম্মদ মিঁয়া। কিন্তু ততক্ষনে স্থানীয়দের রোষের মুখে পড়ে গিয়েছেন তিনি।

বিতর্কের মুখে বিজেপি নেতার যুক্তি, যুবকটি 'মাতাল' ছিল এবং 'বিজেপির পক্ষে এটা ক্ষতিকর।' তিনি বলেন, "যুবকটি মোদীজী ও যোগীজীর সমালোচনা করছিল। যুবকটি মাতালও ছিল। এটা বিজেপির পক্ষে ক্ষতিকর। আমি তাকে ওই জায়গা থেকে সরিয়ে দিতে গিয়েছিলাম, লাঠি দিয়ে মুখে কোনো আঘাত করিনি।"

বিজেপি নেতার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অফিসার সুদেশ কুমার জানিয়েছেন, "গতকাল রাতে একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য একটি দল পাঠানো হয়েছে।"


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন