ক্রমশ পারদ চড়ছে পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের। একটু একটু করে তুঙ্গে উঠছে প্রচার। মধ্যেপ্রদেশে ২৩০ আসনের জন্য নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। পাড়ায় পাড়ায় চলছে নির্বাচনী প্রচার। আর সেই প্রচারে গিয়ে জনতার হাতে চড় খেলেন বিজেপি প্রার্থী।

এক হিন্দি সংবাদপত্রে প্রকাশিত সংবাদ অনুসারে, বুধবার মন্দসৌর বিধানসভা কেন্দ্রে প্রচারে যান বিজেপি প্রার্থী যশপাল সিং সিসোদিয়া। এই কেন্দ্রে তাঁর বিরুদ্ধে লড়াইয়ের ময়দানে আছেন দিগ্বিজয় সিং মন্ত্রীসভার প্রাক্তন সদস্য কংগ্রেসের নরেন্দ্র সিং নাহাটা।

বুধবার মন্দসৌরের আলাবাদখেড়ি গ্রামে এই কেন্দ্রে তৃতীয়বারের জন্য মনোনয়ন পাওয়া বিজেপি প্রার্থী সিসোদিয়ার প্রচার চলাকালীন ক্ষুব্ধ এক যুবক বিজেপি প্রার্থীকে চড় মারেন। এই ঘটনায় ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

যদিও পরে ওই যুবকের বাবা জানিয়েছেন, তাঁর ছেলের মানসিক স্থিতি ঠিক না থাকার কারণে বিজেপি প্রার্থীকে চড় মেরেছে। অভিযুক্ত যুবকের বাবা আরও জানিয়েছেন, তাঁর ছেলের চিকিৎসা চলছে।

এই ঘটনায় আক্রান্ত বিজেপি প্রার্থী যশপাল সিং সিসোদিয়ার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ওই যুবকের মানসিক অসুস্থতার কথা বিবেচনা করে বিজেপির পক্ষ থেকে তাঁর বিরুদ্ধে কোনও আইনি ব্যবস্থাও গ্রহণ করা হয়নি।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন