কেরালা বিধানসভায় কিছু আসন জেতার চেষ্টা করুন। শূন্য হুমকিতে আমরা ভয় পাইনা। আপনার হতাশা বুঝতে পারছি। রবিবার সকালে বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহর উদ্দেশ্যে এক ট্যুইট বার্তায় একথা বলেছেন কেরালার বাম মন্ত্রীসভার মন্ত্রী টমাস আইজ্যাক।

এর আগে গতকাল এখনও চালু না হওয়া কান্নুর বিমানবন্দরে অবতরণ করে অমিত শাহ শবরীমালা ইস্যুতে কেরালার বাম সরকারের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন। তারই উত্তরে এদিন টমাস আইজ্যাক বলেন – কান্নুর বিমানবন্দর চালু হবে ৯ নভেম্বর। তবুও কেরালা সরকার অমিত শাহকে কান্নুর বিমানবন্দরে অবতরণের অনুমতি দিয়েছে। এটাই কেরালার ঐতিহ্য।

শনিবার অমিত শাহ এখনও চালু না হওয়া কান্নুর বিমানবন্দরে মেনে স্থানীয় অঞ্চলে বিজেপির একটি পার্টি অফিস উদ্বোধন করতে যান। বিমানবন্দরে উপস্থিত বিজেপি সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন – ধন্যবাদ, আপনাদের বিমানবন্দর উদ্বোধন হয়ে গেল।

এর পরেই কান্নুরে এক জনসভা থেকে অমিত শাহ শবরীমালা ইস্যুতে কেরালার বাম সরকারকে তীব্র আক্রমণ করেন। তিনি বলেন - এখন কেরালায় ধর্মীয় বিশ্বাস এবং রাজ্য সরকারের নিষ্ঠুরতার মধ্যে লড়াই চলছে। কেরালার বাম সরকার শবরীমালা ইস্যুকে রাজনৈতিক ভাবে ব্যবহার করছে। বিজেপির কর্মী সমর্থকদের গ্রেপ্তার করা হচ্ছে। হাজারের ওপর বিজেপি কর্মীকে জেলে পাঠানো হয়েছে।

(টমাস আইজ্যাকের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে সংগৃহীত)


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন