"গুরুতর অসুস্থ অবস্থায় তাঁর ছবি তোলা এবং সেগুলি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা দুনিয়াজুড়ে সিপিএমের শুভানুধ্যায়ী এবং হিতৈষীই শুধু নয়, সাধারণ মানুষকেও গভীর ভাবে আহত করেছে। ওই ছবিগুলি তুলে নেওয়া হলে আমরা খুশি হব।" বুধবার রাতে এক ট্যুইট বার্তায় রাজ্যপালের নাম না করে একথা জানিয়েছেন সিপিআই(এম) পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম।

 

উল্লেখ্য, গত অষ্টমীর দিন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও সিপিআই(এম) নেতা বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে সস্ত্রীক দেখা করতে গেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এরপর ফিরে সেদিন রাতেই তিনি বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে তাঁর সাক্ষাৎকারের ছবি ট্যুইটারে পোস্ট করে দেন। যে ছবি পোস্ট করার পরে প্রশ্ন ওঠে রাজ্যপালের সৌজন্য নিয়ে। প্রশ্ন উঠেছে রাজ্যপালের রুচিবোধ এবং ভদ্রতা নিয়েও। নেট নাগরিকদের প্রবল সমালোচনার মুখে পড়লেও সে ছবি এখনও পর্যন্ত ট্যুইটার থেকে প্রত্যাহার করেননি রাজ্যপাল জগদীপ ধনখড়।

 

এই বিষয়ে পশ্চিমবঙ্গ সিপিআই(এম)-এর পক্ষ থেকে রাজ্যপালকে ট্যাগ করে এক ট্যুইট করে জানানো হয়, আন্তর্জাতিক স্তরে কমরেড ভট্টাচার্যর খ্যাতি ও পরিচিতি আছে। তিনি বহু দশক ধরে রাজ্যের সেবা করেছেন। গুরুতর অসুস্থ অবস্থায় তাঁর ছবি তোলা এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা মানুষকে গভীরভাবে আহত করেছে। ওই ছবি তুলে নেওয়া হলে আমরা খুশি হব। যদিও তার পরেও ওই ছবি রাজ্যপাল প্রত্যাহার করেননি।  


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন