ভোট লুঠের চেষ্টা যদি এবার হয় তাহলে এবার আমরা ছুতমার্গ করবো না। ভোট যাতে জনগণ দিতে পারে তার জন্য যা যা ব্যবস্থা করার আমরা করবো। ভোটের জন্য, ভোট সুষ্ঠুভাবে করার জন্য আমাদের কোনো কিছুতেই আপত্তি থাকবে না। শনিবার এক সাংবাদিক সম্মেলনে একথা জানান সিপিআই(এম) কলকাতা জেলা সম্পাদক কল্লোল মজুমদার।

আগামী ২০ জানুয়ারি কলকাতা জেলা সিপিআই(এম)-এর ডাকে শহীদ মিনারে এক সমাবেশের ডাক দেওয়া হয়েছে। নো এন আর সি, নো সিএএ, নো এন পি আর ছাড়াও এই সমাবেশ থেকেই আসন্ন কলকাতা পুর নির্বাচনের প্রস্তুতিও শুরু করতে চাইছে সিপিআই(এম)।

এদিন কল্লোল মজুমদার রাজ্যের আসন্ন পুর নির্বাচন প্রসঙ্গে বলতে গিয়ে বলেন - তৃণমূলের হয়ে মাস্তানি করতে গিয়ে বুথ ছেড়ে দৌড়াতে হয়েছে এরকম ঘটনা আগে ঘটেছে। সবসময় এটা আমাদের দ্বারা হয়েছে তা নয়। আমরা জনগণকে সংগঠিত করতে চাইছি। ভোট আমাকে করতে দিতে হবে।

তিনি আরও বলেন - কার পক্ষে ভোট হবে সেটা বড় কথা নয়। ভোট করতে দিতে হবে। সেই লক্ষ্যে জনগণকে ঐক্যবদ্ধ করার চেষ্টা আমরা করছি। এলাকায় ভোট দিতে পারবো কিনা এই প্রশ্নে যদি কোথাও তৃণমূল বাধা দেয় বা বিজেপি বাধা দেয় তাহলে তাকে বাদ দিয়ে বাকি সব শক্তি আমরা জড়ো করার চেষ্টা আমরা করবো।

এদিন কল্লোল মজুমদার রাজ্যে বিগত বিভিন্ন নির্বাচনের প্রসঙ্গে বলতে গিয়ে বলেন - গতবার পঞ্চায়েত নির্বাচনের সময় বা বিধানসভার সময় আপনারা দেখেছেন কিছু অঞ্চল আছে তৃণমূল ভোট লুঠ করবেই। সেখানে জনগণ রাস্তায় বেরিয়েছে। সব জায়গায় জনগণ লালঝান্ডা নিয়ে বেরিয়েছে এরকম নয়।  সেখানে তেরঙ্গা নিয়ে বেরিয়েছে। তার মধ্যে বিজেপিও কিছু জায়গায় ছিলো। ভোট লুঠের চেষ্টা আমরা এবার বরদাস্ত করবো না।   


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন