ভোট মিটে গেছে। কিন্তু রাজনৈতিক হিংসা অব্যাহত। ফল বেরোনোর পর থেকেই ব্যারাকপুর লোকসভার একাধিক এলাকা অশান্ত হয়ে ওঠে। এবার তার আঁচ এসে পড়েছে দমদম লোকসভা কেন্দ্রেও। মঙ্গলবার রাতে দুষ্কৃতীদের পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ছোঁড়া গুলিতে খুন হলেন উত্তর দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি নির্মল কুণ্ডু।

এদিন ভর সন্ধেয়ে স্থানীয় দলীয় কার্যালয়ের সামনেই ঘোরাঘুরি করছিলেন নির্মল কুণ্ডু (৩৭)। তখনই একটি বাইকে করে আসে তিনজন দুষ্কৃতী। পুলিশ সূত্রে খবর, দুষ্কৃতীরা দুরাউন্ড গুলি চালায় নির্মল কুণ্ডুকে লক্ষ্য করে। একটি গুলি লাগে তাঁর মাথায়, অন্যটি বুকে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তৃণমূল নেতা। পরে বেলঘড়িয়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে জানায় চিকিৎসকেরা।

অন্যদিকে, এলাকার বাসিন্দারা জানাচ্ছেন তৃণমূলের দাপুটে নেতা ছিলেন নির্মল কুণ্ডু।  ভোটের সময় এলাকায় সক্রিয় ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। কিছুদিন আগেই এক্সপ্রেসওয়ের ওপর গুলি চালনার ঘটনা ঘটে। অভিযোগ উঠেছিল তৃণমূলে আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। তারই পাল্টা এদিনের ঘটনা বলে মনে করছে তৃণমূল। পাশাপাশি তৃণমূলের অভিযোগ, বিজেপির লোকেরাই পরিকল্পনা করে এই খুনের ঘটনা ঘটিয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন