মিলেনিয়াম পার্কে কর্তব্যরত অবস্থায় শুক্রবার রাতে আক্রান্ত হলেন কলকাতা পুলিশের বিশেষ প্রমীলা বাহিনা ‘দ্যা উইনার্স' এর এক মহিলা কর্মী। স্ট্যাণ্ড রোড সংলগ্ন গঙ্গাপাড়ের এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ইতিমধ্যেই পাঁচজনকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রের খবর অনুসারে, ঘটনার সূত্রপাত শুক্রবার রাতে। নর্থ পোর্ট থানার অধীন ওই পার্ক রাতে বন্ধ হয়ে যাবার কিছু আগে টিম উইনার্সের সদস্যরা রুটিন টহলদারি চালাচ্ছিলেন। ওই সময়ই দুই যুবক ও তিন মহিলাকে পার্কের মধ্যে বসে থাকতে দেখা যায়। নির্দিষ্ট সময়ের পরেও পার্কের ভিতর ওই যুবকরা মহিলাদেরকে নিয়ে কেন আছেন, তা জানতে গেলেই বচসা বেধে যায়। পাল্টা প্রমীলা বাহিনীর এক কর্মীর দিকে তেড়ে আসে দুই যুবক এবং তাদের সঙ্গে থাকা মহিলারা। পুলিশ পরিচয় দিলেও তারা ক্ষান্ত হয়নি। 

এরপরেই মহিলা বাহিনীর অন্যান্য সদস্যরাও ঘটনাস্থলে ছুটে আসে। তাতেই বিপদ আঁচ করতে পেরে কর্তব্যরত এক মহিলা পুলিশকর্মীর হাতে আচমকা কামড়ে দেয় বচসারত এক যুবক। এরপরেই টিম উইনার্সের সদস্যরা মুহাম্মদ মাজিদ, মুহাম্মদ আজাদ এবং তাদের সঙ্গে থাকা তিন মহিলাকে আটক করে নর্থ পোর্ট থানার হাতে তুলে দেয়। তাঁদের গ্রেফতার করা হয়ছে ।

প্রসঙ্গত, প্রায় একবছর আগে মহিলাদের সুরক্ষার জন্য তৈরি হয় কলকাতা পুলিশের বিশেষ বাহিনী দ্যা উইনার্স । শহরে নারীদের ওপর হওয়া অপরাধ রুখতেই এই বাহিনী সক্রিয়। মহানগরের বিভিন্ন পার্ক, সিনেমা হল, মহিলা কলেজের সামনে এরা নজরদারি চালান। গত কয়েকমাসে এই বাহিনীর হাতে শতাধিক ইভটিজার ধরা পড়েছে।

(ফাইল ছবি)

 


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন