টাইগার উডসের অস্ত্রোপচার সম্পন্ন, দ্রুত সুস্থ হয়ে উঠবেন - জানালেন চিকিৎসক

টাইগার উডস ও তাঁর দুর্ঘটনাগ্রস্ত গাড়ি
টাইগার উডস ও তাঁর দুর্ঘটনাগ্রস্ত গাড়িছবি ট্যুইটার থেকে সংগৃহীত

গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত কিংবদন্তি গল্ফার টাইগার উডসের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। দুর্ঘটনায় তাঁর দুই পা-ই সাংঘাতিকভাবে জখম হয়েছিল। বিশেষ করে ডান পায়ের নীচের অংশ এবং গোড়ালির হাড় সম্পূর্ণ ভেঙে গিয়েছিল। অস্ত্রোপচারের মাধ্যমে রড, স্ক্রু-পিন দিয়ে পা এবং গোড়ালির হাড় ঠিক করা হয়েছে। মার্কিন গল্ফারের ট‍্যুইটার অ্যাকাউন্টে প্রকাশিত এক বিবৃতিতে Harbor-UCLA মেডিকেল সেন্টারের চিফ মেডিকেল অফিসার আনিশ মহাজন এ তথ্য জানিয়েছেন।

বিবৃতিতে বলা হয়েছে, এই মুহূর্তে তিনি হাসপাতালের রুমেই রয়েছেন। সচেতন রয়েছেন ও সাড়া দিচ্ছেন। আশা করা হচ্ছে খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন তিনি। তাঁর সমস্ত শুভাকাঙ্খীদের ধন‍্যবাদ জানানো হয়েছে বিবৃতিতে।

লস অ্যাঞ্জেলেস কাউন্টি শেরিফ অ্যালেক্স ভিলানুয়েভা জানিয়েছেন, মঙ্গলবার ভোরে রোলিং হিলস এস্টেট সীমান্তে দুর্ঘটনার কবলে পড়ে উডসের গাড়ি। এই এলাকাটি "দুর্ঘটনা হটস্পট" নামে পরিচিত। উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন। সেইসময় কোনোরকম মাদক বা ড্রাগসের প্রভাব ছিল না তাঁর শরীরে। কোনো যাত্রী বা অপর কোনো যানবাহনের সাথে ধাক্কা লাগেনি তাঁর গাড়ির। তবে স্বাভাবিকের থেকে অনেক দ্রুত গতিতে গাড়ি চালানোয় নিয়ন্ত্রণ হারিয়ে বেশ ‌কয়েকবার পাল্টি খায় উডসের গাড়িটি।

লস অ্যাঞ্জেলেস কাউন্টি ফায়ারফাইটার্স জানিয়েছেন, 'জস অফ লাইফ' পদ্ধতিতে তাঁরা গাড়ির ভেতর থেকে উডসকে উদ্ধার করেন।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in