গত ৩ নভেম্বর রাষ্ট্রপতি নির্বাচনে জো বিডেনের কাছে পরাজিত হলেও এখনও পর্যন্ত পরাজয় স্বীকার করেননি ডোনাল্ড ট্রাম্প। হোয়াইট হাউসের সূত্র অনুসারে ডোনাল্ড ট্রাম্প এখনও দ্বিতীয়বারের জন্য প্রেসিডেন্ট থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ফক্স বিজনেস নেটওয়ার্কের কাছে ডোনাল্ড ট্রাম্পের বাণিজ্য উপদেষ্টা পিটার নাভারো জানিয়েছেন – ডোনাল্ড ট্রাম্পই দ্বিতীয়বারের জন্য প্রেসিডেন্ট থাকবেন ধরে নিয়ে আমরা এগোচ্ছি।

গত ৩ তারিখের নির্বাচনের ফলাফল প্রকাশিত হবার পরেও এখনও পর্যন্ত হোয়াইট হাউস ছাড়েননি ট্রাম্প। এই সময়ে খুব অল্প সময়ের জন্যেই তিনি জনসমক্ষে এলেও বিভিন্ন রাজ্যে তিনি আইনি পথে নির্বাচনকে প্রহসন দাবী করে লড়াই চালাচ্ছেন। যদিও তাঁর এই দাবির পেছনে কোনো তথ্যপ্রমাণ নেই বলেই জানা যাচ্ছে।

ট্রাম্পের উপদেষ্টা নাভারোর দাবী – আমাদের দাবির পক্ষে বহু সাক্ষী আছে। এবারের নির্বাচন ঘিরে বহু অভিযোগ উঠেছে। তার মীমাংসা চাইছি আমরা।

যদিও মার্কিন নির্বাচন দপ্তরের বিশিষ্ট আধিকারিক জানিয়েছেন, বিশ্বের বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধানরা জো বিডেনকে নির্বাচনে জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন এবং এবারের নির্বাচন ঘিরে এরকম কোনো তথ্যপ্রমাণ নেই যে হ্যাকাররা ব্যালটে কারচুপি করেছে।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন