করোনার কবল থেকে সুস্থ হলেন হ‍্যারি পটারের স্রষ্টা জে কে‌ রাউলিং

জে কে‌ রাউলিং
জে কে‌ রাউলিংফাইল ছবি সংগৃহীত

করোনার কবল থেকে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠলেন হ‍্যারি পটারের স্রষ্টা জে কে‌ রাউলিং। সপ্তাহ দুই আগে তাঁর শরীরে মারণ ভাইরাসের লক্ষণ দেখা যায়। যদিও COVID-19 টেস্ট করেননি তিনি। প্রবল শ্বাসকষ্টও শুরু হয় তাঁর। কুইন্স হাসপাতালের এক চিকিৎসকের পোস্ট করা ভিডিও দেখে শ্বাসকষ্ট থেকে মুক্তি পান তিনি। গতকাল সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত কথা জানান তিনি।

নিজের ট‍্যুইটারে কুইন্স হাসপাতালের ডাক্তারের ভিডিও পোস্ট করে কিংবদন্তি লেখিকা লেখেন, "শ্বাসকষ্টজনিত সমস্যা থেকে কিভাবে মুক্তি পাওয়া যাবে তা জানতে কুইন্স হাসপাতালের চিকিৎসকের এই ভিডিওটি দেখুন। গত দু'সপ্তাহ ধরে COVID-19 এর সমস্ত লক্ষণ দেখা গেছে আমার শরীরে (যদিও আমি পরীক্ষা করিনি)। আমার স্বামীর পরামর্শে এই ডাক্তারের দেখানো সমস্ত পদ্ধতি অনুসরণ করেছি আমি। এখন আমি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছি।"

ওই চিকিৎসককে ধন্যবাদ দিয়ে তিনি আরও লেখেন, "আপনার এই অসাধারণ ভিডিওটির জন্য অনেক ধন্যবাদ আপনাকে। আমি এখন ‌‌সত‍্যিই সম্পূর্ণ সুস্থ। চিকিৎসকের দেখানো এই কৌশলটি আমি সবার সাথে শেয়ার করতে চাই। কোনো খরচ নেই, কোনো বাজে পার্শ্বপ্রতিক্রিয়া নেই। এটি আপনাকে অথবা আপনার প্রিয়জনকে সাহায্য করবে, যেমন আমাকে করেছে।‌ সবাই সুস্থ থাকুন।"

জাদু বিদ‍্যায় পারদর্শী হ‍্যারি পটারকে নিয়ে সাতটি বই‌ লিখেছেন জে কে রাওলিং। বিশ্বজুড়ে অগণিত ভক্ত রয়েছে তাঁর। লেখার পাশাপাশি সমাজ সেবা, প্রযোজনা, চিত্রনাট্যকারের কাজও করেন তিনি।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in