Colors: Cyan Color

ভারতে করোনা পরিস্থিতি ক্রমশই ভয়াবহ হয়ে উঠছে। একদিনে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বাড়লো সাড়ে ৬২ হাজার। শুক্রবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক প্রকাশিত তথ্য অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় দেশে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৬২,৫৩৮ জন। দেশে বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা ২০,২৭,০৭৪ জন। কেন্দ্রীয় মন্ত্রকের তথ্য অনুযায়ী, এখনও পর্যন্ত সংক্রমণ মুক্ত হয়েছেন ১৩,৭৮,১০৫ জন। অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ৬,০৭,৩৮৪ জন। করোনা সংক্রমিত হয়ে ভারতে মারা গেছেন মোট ৪১,৫৮৫ জন। শেষ ২৪ ঘণ্টায় মারা গেছেন ৮৮৬ জন এবং সুস্থ ঘোষণা করা হয়েছে ৪৯,৭৬৯ জনকে। দেশে কোভিড রোগীদের সুস্থ হয়ে ওঠার হার ৬৭.৯৮ শতাংশ।

দেশে করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়ে উঠেছেন মোট ১২,৩০,৫০৯ জন। ভারতে এই মুহূর্তে করোনায় মোট আরোগ্যের সংখ্যা আক্রান্তের সংখ্যার তুলনায় দ্বিগুণ হয়েছে। গত ২৪ ঘন্টায় ৪৪,৩০৬ জন ব্যক্তি সংক্রমণ মুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। দেশে করোনায় সুস্থতার হার বর্তমানে ৬৬.৩১%। মঙ্গলবার কেন্দ্রীয় সরকারের স্বাস্থ্য মন্ত্রকের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে। ভারতে করোনায় চিকিৎসাধীন রয়েছেন ৫,৮৬,২৯৮জন।

ভারতে করোনা পরিস্থিতি ক্রমশই ভয়াবহ হয়ে উঠছে। একদিনে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বাড়লো সাড়ে ৫৬ হাজার। বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক প্রকাশিত তথ্য অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় দেশে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৫৬,২৮২ জন। দেশে বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা ১৯,৬৪,৫৩৬ জন। কেন্দ্রীয় মন্ত্রকের তথ্য অনুযায়ী, এখনও পর্যন্ত সংক্রমণ মুক্ত হয়েছেন ১৩,২৮,৩৩৬ জন। অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ৫,৯৫,৫০১ জন। করোনা সংক্রমিত হয়ে ভারতে মারা গেছেন মোট ৪০,৬৯৯ জন। শেষ ২৪ ঘণ্টায় মারা গেছেন ৯০৪ জন এবং সুস্থ ঘোষণা করা হয়েছে ৪৬,১২১ জনকে। দেশে কোভিড রোগীদের সুস্থ হয়ে ওঠার হার ৬৭.৬২ শতাংশ।

ভারতে করোনা পরিস্থিতি ক্রমশই ভয়াবহ হয়ে উঠছে। একদিনে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বাড়লো ৫২ হাজার। মঙ্গলবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক প্রকাশিত তথ্য অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় দেশে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৫২,০৫০ জন। দেশে বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা ১৮,৫৫,৭৪৫ জন। কেন্দ্রীয় মন্ত্রকের তথ্য অনুযায়ী, এখনও পর্যন্ত সংক্রমণ মুক্ত হয়েছেন ১২,৩০,৫০৯ জন। অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ৫,৮৬,২৯৮ জন। করোনা সংক্রমিত হয়ে ভারতে মারা গেছেন মোট ৩৮,৯৩৮ জন। শেষ ২৪ ঘণ্টায় মারা গেছেন ৮০৩ জন এবং সুস্থ ঘোষণা করা হয়েছে ৪৪,৩০৬ জনকে। দেশে কোভিড রোগীদের সুস্থ হয়ে ওঠার হার ৬৬.৩১ শতাংশ।

ভারতে করোনা পরিস্থিতি ক্রমশই ভয়াবহ হয়ে উঠছে। একদিনে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বাড়লো সাড়ে ৫২ হাজার। বুধবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক প্রকাশিত তথ্য অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় দেশে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৫২,৫০৯ জন। দেশে বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা ১৯,০৮,২৫৪ জন। কেন্দ্রীয় মন্ত্রকের তথ্য অনুযায়ী, এখনও পর্যন্ত সংক্রমণ মুক্ত হয়েছেন ১২,৮২,২১৫ জন। অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ৫,৮৬,২৪৪ জন। করোনা সংক্রমিত হয়ে ভারতে মারা গেছেন মোট ৩৯,৭৯৫ জন। শেষ ২৪ ঘণ্টায় মারা গেছেন ৮৫৭ জন এবং সুস্থ ঘোষণা করা হয়েছে ৫১,৭০৬ জনকে। দেশে কোভিড রোগীদের সুস্থ হয়ে ওঠার হার ৬৭.১৯ শতাংশ।

ভারতে করোনা পরিস্থিতি ক্রমশই ভয়াবহ হয়ে উঠছে। একদিনে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বাড়লো প্রায় ৫৩ হাজার। সোমবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক প্রকাশিত তথ্য অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় দেশে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৫২,৯৭২ জন। দেশে বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা ১৮,০৩,৬৯৫ জন। কেন্দ্রীয় মন্ত্রকের তথ্য অনুযায়ী, এখনও পর্যন্ত সংক্রমণ মুক্ত হয়েছেন ১১,৮৬,২০৩ জন। অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ৫,৭৯,৩৫৭ জন। করোনা সংক্রমিত হয়ে ভারতে মারা গেছেন মোট ৩৮,১৩৫ জন। শেষ ২৪ ঘণ্টায় মারা গেছেন ৭৭১ জন এবং সুস্থ ঘোষণা করা হয়েছে ৪০,৫৭৪ জনকে। দেশে কোভিড রোগীদের সুস্থ হয়ে ওঠার হার ৬৫.৪৪ শতাংশ।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন