রূপকথার গল্প নিয়ে ছোটপর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়

'খেলাঘর'-এর পর এবার 'বিক্রম বেতাল' ধারাবাহিকে বেতালের চরিত্রে অভিনয় করছেন শুভাশিস। আর বিক্রমের চরিত্রে দেখা যাবে অভিনেতা জয় মুখোপাধ্যায়কে।
অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়
অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়ছবি - সংগৃহীত

ফের নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে চলেছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়। এবার রূপকথার প্রথম সারির একটি চ্যানেলের নতুন ধারাবাহিক 'বিক্রম বেতাল'-র মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এই বর্ষীয়ান অভিনেতাকে।

প্রায় বছর দু'য়েক আগে প্রথম সারির একটি চ্যানেলে 'খেলাঘর' নামের এক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল শুভাশিসকে। খেলাঘরের পর এবার 'বিক্রম বেতাল' ধারাবাহিকে বেতালের চরিত্রে অভিনয় করছেন শুভাশিস। আর বিক্রমের চরিত্রে দেখা যাবে অভিনেতা জয় মুখোপাধ্যায়কে।

সম্প্রতি চ্যানেলের তরফে মুক্তি পেয়েছে 'বিক্রম বেতাল' ধারাবাহিকের প্রোমো। যা ঘিরে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উচ্ছ্বাস তুঙ্গে। কারণ, ছোটবেলার সেই বিখ্যাত বেতাল পঞ্চবিংশতির গল্প প্রায় সকলেরই জানা। দুঃসাহসী রাজা বিক্রম আর বেতালের গল্প জুড়ে আছে আমাদের ছোটবেলার স্মৃতির সাথে। সেই গল্পই এবার সরাসরি দেখা যাবে ছোটপর্দায়। রূপকথার মোড়কে এগিয়ে চলবে এই ধারাবাহিক।

ইতিমধ্যেই চ্যানেলের তরফে প্রকাশিত প্রোমোয় দর্শকদের নজর কেড়েছেন শুভাশিস। সাদা চুল, কপালে লাল লম্বা তিলকে অভিনেতাকে যেন অবিকল সেই রূপকথার গল্পের বেতালই মনে হচ্ছে। তাছাড়া প্রোমোতেই দেখা গেছে যাদুর ছোঁয়া। আগামী ৫ সেপ্টেম্বর থেকে বিকেল ৫টার সময় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।

প্রসঙ্গত, 'বিক্রম বেতাল' ধারাবাহিকটি অনেকদিন আগেই ছোটপর্দায় সম্প্রচারিত হওয়ার কথা ছিল। ২০২১ সাল থেকেই চলছিল এই ধারাবাহিকের প্রস্তুতি। তবে দর্শকদের মনে নতুন ধারাবাহিক 'বিক্রম বেতাল' ঠিক কতটা জায়গা করে নিতে পারে সেটাই এখন দেখার।

অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়
TET Scam: মানিকের অপসারণ বহাল, ২৬৯ জনের চাকরি বাতিল সহ সিঙ্গল বেঞ্চের রায়েই মান্যতা ডিভিশন বেঞ্চের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in