Aryan Khan: মাদক-কান্ডে গ্রেফতার আরিয়ান খান, মন্নত থেকে বেরোলো শাহরুখ খানের কনভয়

শনিবার রাতে মুম্বাই উপকূলে কর্ডেলিয়া নামের এক প্রমোদতরী থেকে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান সহ আটজনকে আটক করে NCB।এই প্রমোদতরীতে ছদ্মবেশে ছিলেন NCB অফিসারের একটি টিম।
Aryan Khan: মাদক-কান্ডে গ্রেফতার আরিয়ান খান, মন্নত থেকে বেরোলো শাহরুখ খানের কনভয়
আরিয়ান খান ছবি ট্যুইটার ভিডিও থেকে স্ক্রীনশট

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করলো নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরো বা NCB। শনিবার রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরীতে হওয়া মাদক-পার্টি থেকে আরিয়ান খান সহ আটজনকে আটক করেছিল NCB। প্রায় ১৬ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করে NCB।

আরিয়ান খান ছাড়াও আরো দু'জনকে গ্রেফতার করা হয়েছে। কিছুক্ষণের মধ্যেই তিনজনকে আদালতে পেশ করা হবে বলে সংবাদসংস্থা সূত্রে জানা গেছে।

আরিয়ান খানের গ্রেফতারির নিশ্চিত খবর আসার কিছুক্ষণ আগে শাহরুখ খানের বাড়ি 'মন্নত' গাড়ির কনভয় বেরোতে দেখা যায়। মনে করা হচ্ছে আইনজীবীর সাথে দেখা করতে যাচ্ছেন শাহরুখ খান।

এর আগে NCB-র‌ তরফ থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছিল, "আরিয়ান খান সহ আটজনকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁদের বক্তব্যের ভিত্তিতে পরবর্তী ব‍্যবস্থা নেওয়া হবে।"

শনিবার রাতে মুম্বাই উপকূলে কর্ডেলিয়া নামের এক প্রমোদতরী থেকে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান সহ আটজনকে আটক করে NCB।এই প্রমোদতরীতে ছদ্মবেশে ছিলেন NCB অফিসারের একটি টিম। প্রমোদতরী গোয়া অভিমুখে চলতে শুরু করলে মাদক-পার্টি শুরু হয়। তখনই আটজনকে আটক করে NCB।

দীর্ঘ কয়েকঘন্টা জিজ্ঞাসাবাদের পর দুপুরেই আরিয়ান খান স্বীকার করেছিলেন পার্টিতে ড্রাগ নিয়েছেন তিনি। NCB-র ডিরেক্টর জেনারেল এস এন প্রধান তখনই সংবাদসংস্থা IANS-কে জানিয়েছিলেন আরিয়ান খানকে শীঘ্রই গ্রেফতার করা হবে।

NCB-র তরফ থেকে বলা হয়েছে, মাদক পার্টি থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টা MDMA পিল উদ্ধার হয়েছে।‌

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.