প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে অক্ষয়ের কুমারের নাম জড়িয়ে ইউটিউবে পোস্ট করেছিলেন বিহারের এক ইউটিউবার রশিদ সিদ্দিকী। এর পরেই তার বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা করেছিলেন অক্ষয় কুমার। কিন্তু মানহানির সেই ৫০০ কোটি টাকা দিতে অস্বীকার করেন রশিদ সিদ্দিকী।

তার দাবি, ভিডিওতে তিনি এমন কিছু দেননি, যাতে অক্ষয় কুমারের মানহানি হয়। রশিদ সিদ্দিকী অভিনেতাকে মানহানির নোটিশ প্রত্যাহার করার কথাও বলেছেন। তা না হলে তিনিও অভিনেতার বিরুদ্ধে উপযুক্ত আইনি ব্যবস্থা নেবেন।

সূত্রের খবর, মিথ্যে ও ভিত্তিহীন অভিযোগ করার জন্য চলতি মাসের ১৭ তারিখ  ইউটিউবার রসিদ সিদ্দিকীর বিরুদ্ধে মানহানির মামলা করেন অভিনেতা অক্ষয় কুমার। সিদ্দিকীর ইউটিউব চ্যানেল এফএফ নিউজে মানহানিকর, অবমাননাকর ভিডিও প্রকাশের অভিযোগ তুলে আইনি সংস্থার মাধ্যমে নোটিশ পাঠানো হয়।

রশিদ সিদ্দিকী তার আইনজীবী জেপি জয়সওয়ালের মাধ্যমে এই নোটিশের জবাব দিয়েছেন। তিনি বলেছেন অভিনেতা যে অভিযোগ এনেছেন তা সম্পূর্ণ মিথ্যা। তাকে হয়রানি করার জন্য এই ঘটনা ঘটানো হচ্ছে। তার উত্তরে দাবি করা হয়েছে, ভারতীয় সব নাগরিকদের বাক স্বাধীনতার অধিকার রয়েছে।

প্রসঙ্গত, গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর মৃত্যুর সঙ্গে অনেক তাবড় তাবড় অভিনেতার নাম জড়িয়ে একাধিক ভুয়ো খবর প্রকাশিত হয়েছে। একাধিক ইউটিউব চ্যানেল এইভাবে অনেক টাকা উপার্জন করেছে। যেমন রসিদ সিদ্দিকীর ইউটিউব চ্যানেল শেষ কয়েক মাসে প্রায় ১৫ লক্ষ টাকা উপার্জন করেছে।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন