বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর ঘটনায় খুনের মামলা দায়ের করলো সিবিআই। মামলা দায়ের করা হয়েছে রিয়া চক্রবর্তী সহ আরও পাঁচ জনের বিরুদ্ধে। এদিকে অভিনেতা সুশান্ত সিংহের মৃত্যুর তদন্তের সমস্ত রেকর্ড বিবরণী দেওয়ার জন্য মহারাষ্ট্র সরকার সহ পুলিশ প্রশাসনকে দেশের সর্বোচ্চ আদালত তিন দিনের সময় দিয়েছে।

আগামী সপ্তাহে এই মামলার পর্যালোচনা শুরু হবে বলে জানা গেছে। তবে রিয়া চক্রবর্তীর ভাড়াটে তথা সুশান্তের বাড়ির ব্যবস্থাপক স্যামুয়েল মিরান্ডা অভিনেতার মৃত্যুর সময় থেকে নিখোঁজ ছিলেন। তাই এবার তিনি এনফোর্সমেন্ট ডিরেক্টের নজরের আওতায় পড়েছেন। তাকেও তলব করা হয়েছে।

অন্যদিকে বিহার পুলিশ বিএমসির কমিশনার ইকবাল চাহালকে চিঠি দিয়েছে যাতে আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে কোয়ারেন্টাইন থেকে শীঘ্রই মুক্ত করা হয়। সঙ্গে বিশেষ অনুরোধ করা হয়েছে, এই আইপিএস অফিসারকে সুশান্তের মৃত্যুর মামলায় তদন্তের যাবতীয় সাহায্য করার জন্য। 

তবে তদন্ত নিয়ে রিয়া এবং তাঁর পরিবার বেশ চাপের মুখে। ইডির তরফ থেকে তাঁকে ডেকে পাঠানো হয়েছে কারণ তিনি গত বছরে মুম্বাইয়ের দুটি বড়ো সম্পত্তি কিনেছেন। তাঁর কাছে এত টাকা এল কোথা থেকে? অভিযোগ, এই সম্পত্তি কেনার আগে নাকি গত কয়েক বছরে তাঁর ব্যক্তিগত সম্পদের পরিমাণ খুব কম ছিল। সেই বিষয়গুলো ভাবচ্ছে ইডিকে।

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের ব্যাঙ্ক অ্যাকাউন্টের কিছু বিবরণে বেশ গরমিল আছে বলে শোনা যাচ্ছে। কোটাক, স্ট্যান্ডার্ড চার্টার্ড, এইচডিএফসি এবং একটি লোন অ্যাকাউন্ট সহ চারটি ব্যাংক অ্যাকাউন্টও পরীক্ষা করে দেখছে ইডি। অভিনেতা মৃত্যুর আগে যে গাড়িটি কিনেছিলেন সেটাও নাকি রিয়ার নামেই নথিভুক্ত। অথচ সুশান্তের পরিবারের কাছে পুরো বিষয়টা অধরা।

রিয়া ও তার ভাই সৌমিকের পরিচালনায় দিল্লির চারটি প্রতিষ্ঠানের বিবরণ চেয়েছে ইডি। লকডাউনের সময় সুশান্তের অ্যাকাউন্টে ১৫ কোটি টাকা চুরি করা হয়েছে বলে অভিযোগ করেছেন অভিনেতার বাবা। যদিও এই বিষয়ে এখনও কোনো স্পষ্ট তথ্য পাওয়া যায়নি।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন