লকডাউনে প্রয়োজন ছাড়া বাইরে বেরোলেই মাসাক্কলি রিমেক গান শুনিয়ে শাস্তি দেবে জয়পুর পুলিশ। অভিনব এই শাস্তি পদ্ধতি ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের।

সারা দেশজুড়ে করোনা প্রতিরোধে লকডাউন জারি রয়েছে কিন্তু তাতেও এমন কিছু মানুষ রয়েছেন যারা এই ভয়াল পরিস্থিতিকে নাকের ডগায় বসিয়ে ঘুরে বেড়াচ্ছেন। এমনি ভ্রমণবিলাসী শত্রুর জন্য এক অভিনব শাস্তি নিয়ে এল জয়পুর পুলিশ। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে ঘোরাঘুরি করতে থাকা ব‍্যাক্তিদের শাস্তি হিসেবে গ্রেফতার করে একটা ঘরের মধ‍্যে বন্ধ রেখে dellhi-6 এর মাসাক্কালি গানের রিমেক ভার্সন শোনানো হবে।

 

এহেন নজিরবিহীন শাস্তির কথা আজ জয়পুর পুলিশ তাদের টুইটার হ‍্যান্ডেলে জানিয়েছে। ট‍্যুইটে কার্টুন ছবি পোস্টের মাধ্যমে মানুষকে সতর্ক করা হয়েছে যাতে বাড়ির বাইরে না বের হন তারা। তাদের এই অভিনব পদ্ধতিতে শাস্তি নেটদুনিয়ায় বেশ প্রশংসা কুড়োচ্ছে। এখন দেখার বিষয় অভিনব এই সাজা দেবার রীতি কেমন প্রভাব ফেলতে পারে জনমানসে, বিশেষত এখনো যারা বাইরে ঘুরে বেড়াচ্ছেন তাদের মধ‍্যে।

২০০৯ সালে মুক্তি পাওয়া সোনম কাপুর-অভিষেক বচ্চন অভিনীত Delhi-6 সিনেমার মাসাক্কালি গানটি সে সময়ের অন‍্যতম জনপ্রিয় গানগুলোর মধ্যে একটি ছিল। এ আর রহমান মিউজিক দিয়েছিলেন গানটির। রিমেক গানটির মিউজিক রিক্রিয়েট করেছেন তানিস্ক বাগচী। রিমেক গানটি দর্শকদের মনঃপুত হয়নি। গান নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্বয়ং এ আর রহমানও।

 


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন