বিতর্ক যেনো পিছুই ছাড়ছে না রাজকুমার রাও ও কঙ্গনা রানাওয়াতের নতুন সিনেমা ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া'র। ছবি মুক্তির পর এবার বিতর্ক সৃষ্টি হলো ছবির পোস্টারকে নিয়ে। যা নিয়ে এই সিনেমা নির্মাতাদের এক হাত নিলেন হাঙ্গেরির শিল্পী ফ্লোরা বোরসি। তাঁর মতে, ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া'র নতুন পোস্টারটি তাঁর সৃষ্টিকে নকল করা। অর্থাৎ তাঁর অনুমতি ছাড়াই এটা প্রকাশ পেয়েছে, তাই এটি এক প্রকার চুরি বলেও দাবি করেন হাঙ্গেরির শিল্পী।

‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া'র নতুন পোস্টারটিতে দেখা যাচ্ছে, কঙ্গনার মুখের সামনে রয়েছে একটি কালো বিড়াল। এবং ছবিটিতে কঙ্গনার একটি চোখ দেখা গেলেও অপর চোখের জায়গায় দেখা যাচ্ছে বিড়ালের চোখ। অভিনেতা রাজকুমার রাওয়ের ক্ষেত্রেও তার একটি চোখ ঢাকা পড়েছে ইঁদুরের মুখে। এই দুটি পোস্টার প্রকাশিত হতেই সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণ করেছেন ফ্লোরা বোরসি।

 

কঙ্গনার ছবির সাপেক্ষে তিনি নিজের সৃষ্টি একটি ছবি পোস্ট করেন এবং ক্যাপশনে জানান, "এই ছবির পোস্টার আমার শিল্পকে চুরি করেছে। কেউ দয়া করে বলবেন, এটা কি ঠিক? এটা ঠিক নয়।" একই সঙ্গে তিনি রাজকুমার রাওয়ের পোস্টারেও রি-ট্যুইট করে নিজের শিল্পকে তুলে ধরেন। যেখানেও দেখা যায় তারই শিল্পকে নকল করেছে এই সিনেমা নির্মাতারা। সেক্ষেত্রে, এই পোস্টার দুটি নির্মাণের আগে তার অনুমতি না নেওয়ায় ক্ষুব্ধ ফ্লোরা বোরসি।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন