বিখ্যাত টেলিভিশন শো 'কফি উইথ করণ'-এ হাজির হয়েছিলেন দুই ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুল ও হার্দিক পান্ডিয়া। আর সেখানেই মহিলাদের নিয়ে কুরুচিকর মন্তব্য করে বিসিসিআই এর কোপের শিকার হলেন ভারতীয় দলের সদস্য দুই ক্রিকেটার। দুজনকেই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড থেকে শোকজ করা হয়েছে। হার্দিকের মন্তব্যকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার ঝড় উঠেছে। সোশ্যাল মিডিয়ায় অনেকে হার্দিকের মন্তব্যকে 'যৌনগন্ধী' বলে অভিহিত করেছেন।

 

উল্লেখ্য, 'কফি উইথ করণ' করণ জোহার পরিচালিত এক বিনোদনমূলক অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানে আবেগের বসে মহিলাদের নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ালেন হার্দিক। এই শো তে হার্দিক বলেন, আমি অনেক মেয়েকে পটিয়েছি। তিনি বলেন পার্টিতে গিয়ে আমি দূর থেকে মেয়েদের চলাফেরা লক্ষ্য করতে ভালোবাসি। এছাড়াও বলেন, এইসব নিয়ে বাবা মায়ের কাছেও লুকোচুরি করেন না তিনি।

এক আন্তর্জাতিক ক্রিকেটারের এই ধরনের মন্তব্যে দেশে যে কঠিন প্রতিক্রিয়া হতে পারে সে ব্যাপারে সম্ভবত ধারণা ছিলোনা এঁদের। হার্দিক এই বিষয়ে ক্ষমা চাইলেও বিসিসিআই সন্তুষ্ট নয়। তাদের শোকজ করা হয় ও ২৪ ঘন্টার মধ্যে এই মন্তব্যের কারণ দর্শাতে বলা হয়।

 

শোকজের পরে হার্দিক জানায়, "আমি এই চ্যাট শোয়ে যেসব মন্তব্য করেছি তাতে আমার কোনো খারাপ উদ্দেশ্য ছিলোনা। আমি বুঝতে পারিনি সংবেদনশীল দর্শকেরা এতে অসন্তুষ্ট হতে পারে। আমি সমাজের কাউকেই অশ্রদ্ধা দেখাতে চাইনি। বিসিসিআই এর উপর আমার সর্বোচ্চ শ্রদ্ধা আছে। ভবিষ্যতে এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি হবে না। "

রাহুল ও হার্দিক দুজনেই এখন অস্ট্রেলিয়ায় ওয়ান ডে সিরিজের জন্য দলের সঙ্গে আছেন। আর সেখানে কোচ ও সতীর্থদের কাছেও ক্ষমা প্রার্থনাও করেন এই অলরাউন্ডার।


জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন