Colors: Purple Color

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর ঘটনায় খুনের মামলা দায়ের করলো সিবিআই। মামলা দায়ের করা হয়েছে রিয়া চক্রবর্তী সহ আরও পাঁচ জনের বিরুদ্ধে। এদিকে অভিনেতা সুশান্ত সিংহের মৃত্যুর তদন্তের সমস্ত রেকর্ড বিবরণী দেওয়ার জন্য মহারাষ্ট্র সরকার সহ পুলিশ প্রশাসনকে দেশের সর্বোচ্চ আদালত তিন দিনের সময় দিয়েছে।

করোনা সংক্রমণ কাটিয়ে উঠলেন কোয়েল মল্লিক ও তাঁর পরিবার। এদিন কোয়েল ট্যুইট করে তাঁর অসংখ্য গুণমুগ্ধ ভক্তদের জানালেন, 'আপনাদের ভালোবাসা, প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই সকলকে। আমরা পুরোপুরি করোনামুক্ত”।

বাবরি মসজিদের অবলুপ্তি ঘটিয়ে, অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজোর ঠিক আগের মূহুর্তে এবার নতুন গানের অ্যালবামের উদ্বোধন করলেন কৈলাস খের। বুধবার নিজের ইনস্টাগ্রাম হ্যন্ডেলে নতুন ঐ নতুন গানের একটি টিজার প্রকাশ করেন বলিউডের বিখ্যাত গায়ক। নিজের ইন্সটাগ্রাম পোস্টে এদিন কৈলাস লেখেন, রাম হি পার লগায়েঙ্গে।

সুশান্ত সিং রাজপুত “বাইপোলার ডিসঅর্ডার” নামক মানসিক রোগে আক্রান্ত ছিলেন বলে দাবি করলেন তাঁর চিকিৎসক সুজান ওয়াকার। সুজান ওয়াকার একজন প্রতিষ্ঠিত মনোরোগ বিশেষজ্ঞ। সম্প্রতি সাংবাদিক বরখা দত্তের মুখোমুখি হয়ে এক সাক্ষাৎকারে তিনি একথা জানান। ওই সাক্ষাৎকারে সুজান জানিয়েছেন, তিনি মনে করেন এই বিষয়ে মুখ খোলার প্রয়োজন আছে।   

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের সুপারিশ করেছিল বিহার সরকার। বিহার সরকারের এই সুপারিশ মেনে নিল কেন্দ্র সরকার। আজ সুপ্রিম কোর্টে রিয়া চক্রবর্তীর করা একটি আবেদনের শুনানিতে কেন্দ্র সরকারের এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন সলিসিটর জেনারেল তুষার মেহেতা।

রাজস্থানের রাজনৈতিক সঙ্কট নিয়ে ট‍্যুইটারে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অভিনেতা প্রকাশ রাজ। নাম না করে ঘোড়া কেনাবেচার মাধ্যমে বিভিন্ন রাজ‍্যের সরকার পতনের জন্য বিজেপির বিরুদ্ধে আঙুল তুললেন তিনি।

সুশান্ত সিং রাজপুত এবং তাঁর প্রাক্তন ম্যানেজারকে খুন করা হয়েছে। মঙ্গলবার বিজেপির রাজ্যসভা সদস্য তথা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রানে। ইতিমধ্যেই নীতিশ কুমারের মতই মহারাষ্ট্র রাজ্য বিজেপির পক্ষ থেকে এই ঘটনার সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছে।

বলিউডের স্বজন পোষণের বিরুদ্ধে মুখ খুললেন অস্কার জয়ী সঙ্গীত পরিচালক এ আর রহমান। এদিন রেডিও মির্চির এক অনুষ্ঠানে তিনি বলেন, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এক গ্যাং আছে, যারা তাঁর বিরুদ্ধে গুজব ছড়ায়। যে কারণে তিনি বলিউডে যথেষ্ট কাজ পাননা। সাম্প্রতিক সময়ে রহমান প্রয়াত সুশান্ত সিং রাজপুত অভিনীত দিল বেচারা ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন