Colors: Purple Color

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবং তাঁর বোন রঙ্গোলী চান্দেলার বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ দিল বান্দ্রার মেট্রোপলিটন আদালত। একটি ব‍্যক্তিগত অভিযোগের ভিত্তিতে এই নির্দেশ দিয়েছে আদালত।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল। মঙ্গলবার সন্ধ্যেয় এক ফেসবুক পোষ্টে একথা জানিয়েছেন তাঁর মেয়ে পৌলমী বসু। এর পাশাপাশি তিনি জানিয়েছেন – অবস্থার খুব সামান্যই উন্নতি হয়েছে।

পরীক্ষার হলে টোকাটুকির খবর নতুন নয়। কিন্তু ভোটের ময়দানে টুকলি! অবাক লাগলেও এটাই সত্যি। ভোটের ময়দানে টুকলি করেছে বিজেপি। এরকমই অভিযোগ তুলেছেন ফিল্ম নির্মাতা অনুভব সিনহা। তিনি অভিযোগ তুলেছেন, সম্প্রতি প্রকাশিত তাঁর একটি গান 'বোম্বাই মে কা বা'কে তাঁর অনুমতি ছাড়াই অন্যরকমভাবে প্রচারকার্যে ব্যবহার করছে বিজেপি।

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে "দায়িত্বজ্ঞানহীন, অবমাননাকর মন্তব্য"‌ করায় টাইমস নাও ও রিপাবলিক টিভির বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মামলা দায়ের করেছে চারটি বলিউড সংস্থা ও ৩৪টি বড় বড় প্রোডাকশন হাউস। বলিউডের এই পদক্ষেপকে সমস্ত সেলিব্রিটিরা স্বাগত জানালেও ক্ষুব্ধ অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বলিউডকে ড্রাগের নর্দমা বলে কটাক্ষ করে ট‍্যুইটারে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

করোনা সংক্রমিত হলেন কুমার শানু। কুমার শানুর সোশ্যাল মিডিয়া টিম বৃহস্পতিবার অফিসিয়াল ফেসবুক পেজে এক বিবৃতিতে একথা জানিয়েছে। যদিও তাঁর শারীরিক অবস্থা সম্বন্ধে ওই পোস্টে বিস্তারিত কিছু জানানো হয়নি।

করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা আরও সঙ্কটজনক হয়ে উঠছে। নতুন করে জ্বর এসেছে অভিনেতার। তার ওপর স্নায়ু সংক্রান্ত সমস‍্যার কোনো উন্নতি না হওয়ায় উদ্বেগ বাড়ছে চিকিৎসকদের। মঙ্গলবার থেকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।

শারীরিক অবস্থার সামান্য উন্নতি হলো সৌমিত্র চট্টোপাধ্যায়ের। চিকিৎসায় সাড়া দিচ্ছেন বর্ষীয়ান অভিনেতা। হাসপাতাল সূত্রে এমনটাই জানা গেছে। সোশ্যাল মিডিয়াতেও একথা জানিয়েছেন তাঁর মেয়ে পৌলমী বসু।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে "দায়িত্বজ্ঞানহীন রিপোর্টিংয়ের জন্য নির্দিষ্ট দুটি মিডিয়া হাউসের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মামলা দায়ের" করলো বলিউড। রিপাবলিক টিভি এবং টাইমস নাও - এই দুটি চ‍্যানেলের বিরুদ্ধে আইনী পদক্ষেপে নজিরবিহীনভাবে একত্রিত হয়েছেন আমির খান, শাহরুখ খান, সালমান খান, অজয় ​​দেবগন, করণ জোহর, আদিত্য চোপড়া এবং ফারহান আখতার সহ ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক বিশিষ্ট ব‍্যক্তিত্ব।

জনপ্রিয় খবর

  • এই সপ্তাহের এর

  • এই মাস এর

  • সর্বকালীন